প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনায় একত্রে বাবা-মাকে হারালেন ইউটিউবার ‘বিবি কি ভাইনস’

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ১২ জুন ২০২১

ভারতে করোনা তাণ্ডবে প্রতিদিন প্রাণ হারাচ্ছে হাজার হাজার মানুষ। সমাজের সকল শ্রেণীর মাঝেই তাণ্ডব দেখিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। সম্প্রতি করোনার নতুন বলি হয়েছে ভারতের বিখ্যাত ইউটিউবার ভুবন বামের বাবা এবং মা। একত্রে বাবা-মাকে হারিয়ে হতাশ হয়ে পড়েছেন ‘বিবি কি ভাইনস’ চ্যানেলের এই প্রতিষ্ঠাতা।

শনিবার (১২ জুন) ইনস্টাগ্রামে বাবা ও মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন এই বহুল জনপ্রিয় ভারতীয় ইউটিউবার। সেই খবরের পাশাপাশি তাঁর বাবা ও মায়ের সঙ্গে নিজের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন ভুবন।

ছবির সঙ্গে ভুবন লিখেছেন বাবা-মাকে ছাড়া তাঁর জীবন আর আগের মতো রইল না। তিনি লিখেন, ‘গত এক মাসে আমার গোটা জীবনটাই ওলটপালট হয়ে গেল। পরিবার, স্বপ্ন সবকিছু। বাবা ও মাকে ছাড়া ফের একবার নতুন করে জীবন শুরু করতে হবে, যা আমি সত্যিই আর চাই না।’

তিনি আরও বলেন, ‘আচ্ছা, আমি কি উপযুক্ত একজন সন্তানের কর্তব্য পালন করতে পেরেছি? তাঁদের বাঁচানোর জন্য নিজের সবটুকু দিয়ে বাঁচানোর চেষ্টা করেছিলাম? এই প্রশ্নগুলোর সঙ্গেই বাকি জীবন কাটাতে হবে নিজেকে।’

শেষে তিনি বলেন, ‘তাঁদের ফের একবার দেখার জন্য আর তর সইছে না। আশা করি সেই দিনটাও জলদি আসবে।’

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: