প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাভারে বিসিবি’র গাড়ি ভাঙচুর

   
প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ পরিচালনার জন্য সাভারের বিকেএসপিতে যাচ্ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দুটি গাড়ি। যেখানে উপস্থিত ছিলেন আম্পায়ারসহ ম্যাচ অফিসিয়ালরা। পথে পোশাক শ্রমিকদের বিক্ষোভের মধ্যে পড়ে গাড়ি দুটি। পরে গাড়ি দুটি ভেঙে দুমড়ে ‍মুচড়ে দিয়েছেন বিক্ষোভরত শ্রমিকরা। অনেকের গায়ে লাঠিপেটাও পড়েছে। শুধু তাই নয়, পুলিশের টিয়ারশেল ও জলকামান থেকে ছোড়া গরম পানিও সহ্য করতে হয়েছে তাদের। তবে তাদের কেউ গুরুতর আহত হননি।

রোববার (১৩ জুন) সাভার নতুন ও ‍পুরাতন ইপিজেডের মাঝখানে দাবি দাওয়া আদায়ের লক্ষ্যে বিক্ষোভ করছিলেন পোশাক শ্রমিকরা। ঠিক তখনই সেখান দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ অফিসিয়ালদের গাড়ি অতিক্রম করছিল, গন্তব্য বিকেএসপি’র তিন ও চার নাম্বার ভেন্যু, যাচ্ছিলেন ঢাকা প্রিমিয়ার লিগের আজকের ম্যাচ পরিচালনায়। গাড়ি দুটি দেখা মাত্রই বিক্ষোভরত শ্রমিকরা হামলা চালায়।

হামলায় ম্যাচ অফিসিয়ালদের গাড়ির গ্লাস ভেঙে যায়। অনেকের গায়ে শ্রমিকদের লাঠির আঘাতও লাগে। বিক্ষোভ দমনে এক পর্যায়ে পুলিশ এসে টিয়ার গ্যাস ও গরম পানি ছোড়ে যা ম্যাচ অফিসিয়ালদের ভোগান্তি আরও বাড়িয়ে দেয়। এতে করে ম্যাচের নির্ধারিত সময়ের আগে তারা মাঠে পৌঁছাতে পারেননি। ফলে ম্যাচ শুরুতে আধা ঘন্টা দেরি হয়।

বিকেএসপিতে আজ সকালে ঢাকা প্রিমিয়ার লিগের দুটি ম্যাচ রয়েছে। তিন নাম্বার মাঠে লিজেন্ডস অব রুপগঞ্জের মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর চার নাম্বার মাঠে মোহামেডানকে মোকাবিলা করছে ওল্ড ডিওএইচএস।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: