প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মাঠে গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে আন্দ্রে রাসেল

   
প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০২১

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুক্রবার (১১ জুন) কোয়েটা গ্ল্যাডিয়েটরসকে ১০ উইকেটে হারিয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেলকে। ম্যাচে মুসা খানের একটি বাউন্সার গিয়ে লাগে রাসেলের হেলমেটে। বেশ ভালোই চোট পান তিনি। যে কারণে স্ক্যান করাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

ইনিংসের ১৪ ওভারে বল করতে আসেন পাকিস্তানের তরুণ বোলার মুসা খান। তাকে পরপর দুটি ছয় মারার পরের বলটাই সজোরে লাগে রাসেলের হেলমেটে। তবে প্রাথমিক চিকিৎসার পর আবার ব্যাট করেন রাসেল। কিন্তু তার পরের বলেই আউট হয়ে যান তিনি।

চোট লাগার পর প্রথম দিকে কোনো সমস্যা হয়নি। প্রাথমিক চিকিৎসার পর ব্যাট করতে শুরু করলেও পরে চোটের জায়গায় সমস্যা শুরু হয়। যে কারণে তিনি ফিল্ডিং করতে নামেননি। তাঁর বদলে ‘কনকাসন সাব’ হিসেবে নাসিম শাহকে নামায় গ্লাডিয়েটরস।

অন্যদিকে রাসেলকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাম্বুলেন্সে তোলার সময়ও তাঁকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়েছে। স্ট্রেচারেও মাথায় হাত দিয়ে যেভাবে শুয়ে ছিলেন রাসেল, দেখেই বোঝা যাচ্ছিল, শরীরে কোনো সমস্যা হচ্ছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: