প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিসিএস ক্যাডার পরিচয়ে ছাত্রলীগ নেত্রী নুসরাতকে বিয়ে করেন মামুন

   
প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, ১৩ জুন ২০২১

নুসরাত ও মামুন। ছবি: সংগ্রহীত

রাজধানীর আগারগাঁওয়ে সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নুসরাত জাহান (২৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ জুন) বিকেলে বাসার দরজা ভেঙে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নুসরাতের স্বামী মামুন মিল্লাত পলাতক। পুলিশ জানায়, নিহত নুসরাত ছিলেন উপজাতি। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। ছিলেন জেলা ছাত্রলীগের নেত্রী। মামুন মিল্লাতকে বিয়ের পর ধর্মান্তরিত হয়ে মুসলিম হন নুসরাত।

জানা গেছে, মামুন নিজেকে ৩৮তম বিসিএস এর নিয়োগ পাওয়া পুলিশ কর্মকর্তা পরিচয়ে নুসরাতকে বিয়ে করেন। পরে নুসরাত জানতে পারেন, মামুন পুলিশ কর্মকর্তা নন। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে প্রতিবেশীরা নুসরাতকে ডাকতে আসে। ডাকাডাকির পরও তার কোনও সাড়া পাওয়া যায়নি। পরে একজন ৯৯৯-এ ফোন করেন। পরবর্তীতে দুপুরের দিকে আগারগাঁও থানার পুলিশ এসে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকা নুসরাতের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ২০১৯ সালে মামুনকে বিয়ে করেন নুসরাত। স্বামী-স্ত্রী আগারগাঁওয়ের সংসদ সচিবালয়ের বি দুই নম্বর কোয়ার্টারে সাবলেট থাকতেন। মামুন মিল্লাত নিজেকে ৩৮তম বিসিএস এর নিয়োগ পাওয়া পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নুসরাতকে বিয়ে করেছিলেন। কিন্তু পরে নুসরাত জানতে পারেন, মামুন পুলিশ কর্মকর্তা নন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

তিনি আরও বলেন, মামুনের প্ররোচনায় নুসরাত জাহান আত্মহত্যা করে থাকতে বলে আমরা ধারণা করছি। আর মামুন পুলিশের কেউ নয় সে একজন প্রতারক। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তার বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা হবে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: