প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

জাম গাছে উঠে ভয়ে জ্ঞান হারাল যুবক, উদ্ধার করলো ফায়ার সার্ভিস

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ১৩ জুন ২০২১

জাম গাছে উঠে জাম পারতে গিয়ে জ্ঞান হারায় ময়মনসিংহের ফুলপুরের ইশহাক খা (২৬) নামের এক যু্বক। এ খবর পেয়ে জীবিত অবস্থায় তাকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। ইশহাক খা উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে। গত শনিবার (১২ জুন) দুপুরে উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামে এ ঘটনা ঘটে।

ফুলপুর ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বলেন, কাতুলী গ্রামের ইসহাক খাঁ, সাগর ও শরিফুল ইসলাম নামে ৩ জন বাড়ির গাছ থেকে জাম পাড়ার জন্য গাছে উঠেন।

তাদের একজন ইশহাক খা গাছে উঠে নিচের দিকে তাকিয়ে গাছ থেকে নামতে পারবে না ভয়ে কান্নাকাটি করে জ্ঞান হারান। তার সাথে গাছে অন্য দুজন ইশহাক খা’কে গাছ থেকে নামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে গাছের ডালের সাথে রশি দিয়ে বেঁধে ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে যুবক ইশহাক খা’কে গাছ থেকে জীবিত অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর জ্ঞান ফিরলে তাকে বাড়িতে পৌছে দেয়।

তিনি আরও বলেন, স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিলে তার জ্ঞান ফিরে। আজ আবার তার খোঁজ নেয়া হয়েছে জানিয়ে টিম লিডার আব্দুর রাজ্জাক বলেন, সে এখন পুরোপুরি সুস্থ্য আছেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: