প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাকিবের শাস্তি কমাতে মোহামেডানের আবেদন

   
প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, ১৩ জুন ২০২১

খেলা চলাকালীন সময় অসদাচরণ করে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার মধ্যে পড়া সাকিব আল হাসানের শাস্তি কমাতে আবেদন করেছে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ইতোমধ্যে এ সংক্রান্ত একটি আবেদন জমা দিয়েছে সাকিবের হয়ে।

জানা যায়, মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অব এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এই দাবি জানানো হয়েছে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদনটি করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদণ্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়।’ শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তা হলো- যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়।

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শুক্রবার(১১ জুন) অপ্রত্যাশিত ঘটনার জন্ম দিয়ে ফের বিতর্কে সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার এদিন মেজাজ হারিয়ে স্টাম্প উপড়ে ফেলার পাশাপাশি স্টাম্প ভেঙে দেন। আবাহনীর বিপক্ষে ম্যাচে মুশফিকুর রহিমের বিরুদ্ধে জোরালো এলবিডব্লিউ আবেদনে সাড়া না পেয়ে মেজাজ হারিয়ে বসেন সাকিব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: