নাসিরসহ পরীমণি মামলার ৩ আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ১৪ জুন ২০২১

পরীমনি ও নাসির মাহমুদ

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণির মামলা করার পর নাসির উদ্দিনসহ ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ২ জনের নাম উল্লেখ করে মামলা করেন পরীমণি। এছাড়াও আরও ৪ জনকে অজ্ঞাতনামা আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে।

আজ সোমবার (১৪ জুন) দুপুরে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী গণমাধ্যমকে বলেন, ‘পরীমণির দেয়া লিখিত অভিযোগ সাভার থানায় আমালে নেওয়া হয়েছে। যেহেতু ঘটনাস্থল ‘ঢাকা বোর্ড ক্লাব’ সাভার থানাধীন বিরুলিয়ায় অবস্থিত।’

তিনি বলেন, ‘পরীমণির করা অভিযোগ আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। শিগগিরেই তদন্ত কার্যক্রম শুরু করা হবে। এই মূহুর্তে এর বেশি কিছু বলা যাচ্ছে না।’

এর আগে, রোববার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানীর নিজ বাসায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিস্তারিত জানান ঢালিউড নায়িকা পরীমণি। তুলে ধরেন তার সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার বিবরণ।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: