জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘মিডিয়া সেল’ গঠন

                       
প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, ১৪ জুন, ২০২১

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রম সংক্রান্ত তথ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সুষ্ঠুভাবে সরবরাহের জন্য ‘মিডিয়া সেল’ গঠন করা হয়েছে। আজ সোমবার (১৪ জুন) ‘মিডিয়া সেল’ গঠন করে অফিস আদেশ জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১১ নম্বর কক্ষে এই সেল স্থাপন করা হয়েছে। সেলের দায়িত্ব পালনের জন্য যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা) মো. আবুল হাছানাত হুমায়ুন কবীর, উপ-সচিব (বিধি -৪ শাখা) কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম, উপ-সচিব (উনি-২ শাখা) এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার।

মিডিয়া সেলের দায়িত্ব পাওয়া কর্মকর্তারা জনপ্রশাসন মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রমের প্রকাশযোগ্য তথ্যাদি শাখা/কোষ/ইউনিট/অধিশাখা/অনুবিভাগ থেকে সংগ্রহ করে বিধি-বিধানের আলোকে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সরবরাহ করবে। অফিস আদেশে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের শাখা/কোষ/ইউনিট/অধিশাখা/অনুবিভাগ মিডিয়া সেলের চাওয়া তথ্যগুলো দ্রুততার সঙ্গে সরবরাহ করবে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com