রাজধানীতে দুই বাসের রেষারেষিতে কাঁচ ভেঙে প্রাণ গেল শিক্ষার্থীর

                       
প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, ১৫ জুন, ২০২১

রাজধানীর মালিবাগে দুই বাসের রেষারেষিতে জানালার কাঁচ ভেঙে মেহেদী হাসান রানা (২৫) নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মেহেদী ঢাকার একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, মেহেদী তুরাগ পরিবহনের একটি বাসে রামপুরায় বাসায় ফিরছিলেন। বাসটি মালিবাগে পৌঁছলে আকাশ পরিবহনের একটি বাসের সঙ্গে ওই বাসের রেষারেষি শুরু হয়। এক পর্যায়ে তুরাগ পরিবহনের বাসের জানালা ভেঙে সিটে বসা মেহেদীর মাথা ও গলায় আঘাত লাগে। এরপরও বাস দুটি রেষারেষি করছিল। এতে অতিরিক্ত রক্তক্ষরণে বাসের ভেতরই তার মৃত্যু হয়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ গোলাম আজম জানান, দুটি বাসের রেষারেষির সময় এক দিক থেকে আকাশ পরিবহনের বাসটি তুরাগ পরিবহনের বাসে ধাক্কা দেয়। ওই সময় মেহেদী তুরাগ বাসের জানালার পাশেই বসে ছিলেন। এতে ভাঙা কাঁচে মাথা ও গলায় আঘাত পান মেহেদী হাসান।

তিনি জানান, ঘটনার পর বাস দুটিকে জব্দ করা হয়েছে। তবে দুই চালকই পালিয়ে গেছে। গাড়ির কাগজপত্র দেখে তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com