পরীমনির মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ জানালো আদালত

   
প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ১৫ জুন ২০২১

জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে করা মামলাটি তদন্ত করে আগামী ৮ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে ঢাকা মহানগর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের হাকিম কামরুন্নাহারের আদালতে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় আসামি নাছিরউদ্দীন মাহমুদ ও অমিকে তোলার পর বিচারক এই আদেশ দেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের পরিদর্শক মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সোমবার সন্ধ্যায় মামলার এজাহার আদালতে আসে। এরপর বিচারক মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদনের জন্য ৮ জুলাই দিন ধার্য করেন।’

গত রবিবার (১৩ জুন) রাতে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ তুললে সারাদেশে আলোড়ন সৃষ্টি হয়। প্রতিকার চেয়ে তিনি বনানী থানায় গিয়ে কোনো সাড়া পাননি বলে অভিযোগ করেন। ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন।

পরদিন সোমবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে সাভার মডেল থানায় একটি মামলা করেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। পরীমনির করা মামলার পর ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: