আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন: নুসরাত

                       
প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, ১৬ জুন, ২০২১

মা হতে চলেছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। তবে তার অনাগত সন্তানের পিতা কে সেই পরিচয় এখনও জানা যায়নি। সংসদ সদস্য ও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও চলছে টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে সমালোচনার যেন কোনো শেষ নেই। তার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি। এরই মাঝে একটি মিম ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে আবীর ও নুসরাতকে নিয়ে জল্পনা।

সত্যিই তিনি মা হতে চলেছেন। এই নিয়ে তিনি কোনোরকম মন্তব্য করেননি বটে। তবে নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে। নানান কথা শুনতে হচ্ছে তাকে। কয়েক দিন আগেই তার সমর্থনে কথা বলেছিলেন তসলিমা নাসরিন। সমাজে নারীর অবস্থান ও কোন চোখে তাদের দেখা হয় সেসব নিয়ে স্পষ্ট মত দিয়েছিলেন। এবার শত বিতর্কের মাঝে মুখ খুললেন নুসরাত জাহান।

তার কথায়, ‌নারীকে সবাই পরামর্শ দেয় শক্তিশালী হওয়ার। কিন্তু সেই নারীই যখন নিজের শক্তিতে অবস্থান বদলায়। ঠিক তখনই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়। তখন তার নামের পাশে জুড়ে যায় নানা তকমা। কিন্তু ততক্ষণে তো সেই নারী ক্ষমতাশালী। ফলে তাকে যতই কেউ কিছু বলুক বা দমিয়ে রাখার চেষ্টা করুক, সে তো শুনবে না কারও কথা।

প্রসঙ্গত, ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’তে জুটি বেঁধেছিলেন আবীর-নুসরাত। সম্প্রতি এই ছবির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হয়েছে। তা থেকেই হয়ত মিমের কথা ভেবেছেন কেউ।

ছবিতে দেখা যাচ্ছে আবীর নুসরাতের দিকে চেয়ে রয়েছে, ‌‘আবীর নুসরাতে জিজ্ঞাসা করছেন বলুন আপনাকে কীভাবে সাহায্য করতে পারি, নুসরাত বলছেন আমার বাচ্চার আসল বাবাটাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু।’ এই মিম চারিদিকে ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বারবারই আক্রমণ করছেন নুসরাতকে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com