প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মিরপুরের এই বিড়ালটি কার, ফয়সালা করবে পুলিশ

   
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

এই বিড়ালটির মালিকানা নিয়েই থানায় লিখিত অভিযোগ জমা পড়েছে

রাজধানীর মিরপুরের পল্লবীতে এক বিড়ালের মালিকানা দাবি করছেন দুইজন নারী। বিষয়টি মিমাংসার জন্য শেষমেষ গড়িয়েছে থানা-পুলিশ পর্যন্ত। ঘটনার বিবরণী থেকে জানা গেছে, পল্লবীর ডিওএসএইচ এলাকার বাসিন্দা এক নারীর কাছে থাকা একটি বিড়ালের মালিকানা দাবি করেন মনিরা নামে অপর এক নারী। এ বিষয়ে মনিরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৭ জুন) সকালে পল্লবী ডিওএইচএস পরিষদসহ দুই নারীকে নিয়ে বসবেন পুলিশ। বুধবার (১৬ জুন) বিকেলে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম এ তথ্য জানান। তিনি জানান, রাজধানীর শাজাহানপুরের বাসিন্দা মনিরা নামের এক নারী গত দু’দিন আগে থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, তার একটি বিড়াল পল্লবীর ডিওএসএইচ এলাকার বাসিন্দা এক নারীর কাছে আছে। কিন্তু ওই নারী বিড়ালটি তাকে দিতে চাচ্ছেন না।

এসআই আরও জানান, এই বিষয়টি নিয়ে বুধবার আমি ডিওএসএইচ এলাকায় গিয়েছিলাম। কিন্তু ওই নারীকে পাওয়া যায়নি। তবে এই বিষয়টি নিয়ে বৃহস্পতিবার ডিওএসএইচ পরিষদসহ দুই নারীকে নিয়ে একটা সিদ্ধান্তের জন্য বসা হবে। সিদ্ধান্তর পরে বলা যাবে বিড়ালটি কার কাছে থাকবে। এক প্রশ্নের জবাবে এসআই আরও জানান, মনিরা দাবি করেন পূর্ব পরিচিত ওই মহিলাকে তিনি অনেক আগে বিড়ালটি পালতে দিয়েছিলেন। এখন বিড়ালটি ফেরত চাইলে ডিওএইচএসের বাসিন্দা ওই মহিলা বিড়ালটি দিতে চাচ্ছেন না। বৃহস্পতিবার একসঙ্গে বসার পর বিষয়টি ফয়সালা হতে পারে বলে জানান তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: