প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে সরকারদলীয় এমপি

   
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

ছবি: সংগৃহীত

সরকারি দলের সাংসদ এস এম শাহজাদা জাতীয় সংসদে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে নিজ এলাকার মানুষের দাবির কথা তুলে ধরেছেন। আজ বুধবার (১৬ জুন) পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এভাবে দাবির কথা জানান।

আর কোনো দাবি নাই, ত্রাণ চাই না- বাঁধ চাই লেখা প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে বক্তব্য দেন সরকারদলীয় এই এমপি। উপকূলে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের জন্য এলাকাবাসীর দাবির প্রতি সমর্থন জানিয়ে নিজের গলায় প্লেকার্ড ঝুলিয়ে এভাবে বক্তব্য দেন তিনি।

এস এম শাহজাদা বলেন, ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে আমি গিয়েছিলাম। তখন তারা এই প্ল্যাকার্ড ঝুলিয়ে তাদের দাবির কথা বলেছেন।

এর আগে বক্তব্যে নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থাপনা নির্মাণের জন্য সংশ্লিষ্ট মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করেন এমপি শাহজাদা। সাম্প্রতিক ঘূর্ণিঝড় ইয়াসে উপকূলের বহু স্থানে বাঁধ ভেঙে লোকালয় প্লাবিত হয়। তা নিয়ে স্থানীয়দের মধ্যে অসন্তোষ রয়েছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: