প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় করোনায় ২ নারীসহ মৃত্যু ৪, নতুন শনাক্ত ৪১

   
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

বগুড়ায় করোনার সংক্রমণ বৃদ্ধির সাথে মৃত্যুর তালিকা বড় হচ্ছে। গত ২৪ ঘন্টায় দুই নারীসহ করোনায় ৪জন প্রাণ হারিয়েছেন । তারা হলেন জয়পুরহাট জেলার রতন মন্ডল (৪৪) ও লুৎফুনন্নেসা (৬০), সাতক্ষীরা জেলার জাহাঙ্গীর আলম (৩৬) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার মালতী বেগম (৬৭)।

এদের মধ্যে রতন মন্ডল টিএমএসএস হাসপাতালে, লুৎফুনন্নেসা ও জাহাঙ্গীর আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল(শজিমেক) এবং মালতী বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগেরদিন জেলায় মোজাফফর হোসেন(৮৫) নামে এক বৃদ্ধ করোনায় প্রাণ হারান।

বুধবার (১৬ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি জানান, গত ২৪ ঘন্টায় ২৬১ নমুনার ফলাফলে নতুন করে ৪১জন করোনায় শনাক্ত হয়েছেন।একই সময়ে সুস্থ হয়েছেন ৩২জন। নতুন আক্রান্ত ৪১জনের মধ্যে সদরের ৩২জন, গাবতলীতে ৩জন, শেরপুর ২জন, নন্দীগ্রাম ২জন এবং কাহালুতে ২জন করে আক্রান্ত হয়েছেন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫১টি নমুনায় ৩৭জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১০নমুনায় ৪জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।
তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৬৫৪জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৮০জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৪জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৩৩জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৪১জন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: