প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ে ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

ছবি: ইন্টারনেট

কুমিল্লা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৬-তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন কুমিল্লা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সভাপতি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পি পি এম(বার)। বুধবার (১৬ জুন) সকালে পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার। বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াত ও রীতা রাণী বণিকের গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুধু হয়।

ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা অধিদপ্তর কুমিল্লা নির্বাহী প্রকৌশলী মো. আলী ইমাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) এম তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)মো. আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার পিপিএম(বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) নাজমুল হাসান।

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম) বার বলেন, ৬-তলা ভবনটি তখনই স্বার্থকতা পাবে যখন এই বিদ্যালয়ের ভবন থেকে উচ্চ মানের ছাত্রের জন্ম হবে। না হয় ইট বালি সিমেন্টের গড়া এটি শুধু একটি প্রাসাদ মাত্রই থাকবে। মুরব্বিদের বলতে শুনেছি আগে বিদ্যালয়ের ঘরগুলো ছিল কাঁচা আর পড়াশোনা ছিল পাকা কিন্তু এখন বিদ্যালয়ের ঘরগুলো হচ্ছে পাকা অথচ পড়াশোনায় ছাত্র- ছাত্রীদের মান হচ্ছে কাঁচা। তিনি বিদ্যালয়ের পড়াশোনার মান ও ফলাফলের আরো মান বাড়ানোর তাগিদ দেন শিক্ষক -শিক্ষিকাদেরকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোফাজ্জল হোসেন। এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: