প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টা অভিযুক্ত আটক

   
প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

ছবি: প্রতীকী

খুলনা মহানগরীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় আব্দুল জলিল (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ। আটক ব্যক্তি সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার পৌর কলোনির রাহেলা বস্তির বাসিন্দা। বুধবার (১৬ জুন) সকালে ভুক্তভোগীর অভিযোগের পর পুলিশ তাকে আটক করে। স্থানীয়রা জানান, সোনাডাঙ্গা ময়লাপোতা রাহেলা বস্তির কথিত পুলিশের সোর্স মিন্টু ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিন্টু হাওলাদারের নেতৃত্বে ওই এলাকায় প্রতিনিয়ত মাদকের আসর বসে। বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী ও বিক্রেতা এই মাদক নিয়ন্ত্রণ করে।

মাদক সেবনের পর তারা প্রায়ই মাতলামি করে এবং নারীদের সাথে অশ্লীল আচরণ করে। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করতে পারেন না। ফলে নির্দ্বিধায় তাদের মাদক ব্যবসা ও আসর চলে আসছে। স্থানীয়রা আরও জানান, বুধবার সকালে জলিল নামের ওই মাদকসেবী প্রতিবন্ধী শিশুর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। পরে লোকজনের উপস্থিতি টের পেয়ে সে সটকে পরে।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, ভিকটিম বাক প্রতিবন্ধি। মঙ্গলবার (১৫ জুন) রাত সাড়ে ১০ টার দিকে বাথরুমে যায়। বের হওয়ার সময় পাশের ঘরের জলিল বাথরুমে গিয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতে থাকে। একপর্যায়ে চিৎকার দিলে আসামি পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা বিষয়টি অনুধাবনের চেষ্টা করে। সকালে জলিলকে দেখিয়ে ভিকটিম মা-বাবাকে বিষয়টি জানিয়ে দেয়। এ ব্যাপারে ভিকটিমের পিতা বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করে, যার নং ১৬। অভিযুক্ত জলিলকে পুলিশ সোনাডাঙ্গা থানার ময়লাপোতা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: