শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে হত্যা মামলার আসামি গ্রেফতার

                       
প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ১৬ জুন, ২০২১

কক্সবাজার শহরের আলোচিত ডাবল মার্ডার মামলার আসামী ও শীর্ষ সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলী বাহিনীর অন্যতম সদস্য নুরুল আবছার (২০) কে গ্রেফতার করেছে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গ্রেফতারকৃত নুরুল আবছার রুমালিয়ার ছড়াস্থ পল্ল্যাইনাকাটা এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে। বুধবার (১৬ জুন) রাতে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন এক প্রেস বার্তায়।

আনোয়ার হোসেন জানান, ৩১ মে রুমালিয়ার ছড়াস্থ সিকদার বাজার এলাকায় আশু আলী ও রায়হান বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় আশু আলী গ্রুপের হাতে রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগী শাহেদ নিহত হয়।

এই জোড়া হত্যা মামলার এজাহার নামীয় ৫ নাম্বার আসামী নুরুল আবছার। বুধবার (১৬ জুন) সকালে বাস টার্মিনাল এলাকা থেকে এই হত্যা মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে আশু আলী বাহিনীর অন্যতম সদস্য।

আশু আলীর বিরুদ্ধে হত্যা ও অস্ত্রসহ ডজন মামলা রয়েছে। গ্রেফতার নুরুল আবছারকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। এর আগে ৭ জুন আশু আলী বাহিনীর আরেক সদস্য মঈন উদ্দিনকেও গ্রেফতার করেছিল পুলিশ। মঈনও এই জোড়া হত্যা মামলার ৪ নাম্বার আসামী।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com