প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ছাত্রলীগ নেতা বহিষ্কার 

   
প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

ফরিদপুরে সৌরভ হোসেন শুভ নামের এক ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শুভ ফরিদপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগের ভিত্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। বুধবার (১৬ জুন) ফরিদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আশিকুর রহমান বিপ্লব ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহীন আহমেদ সোহান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এব্যাপারে ফরিদপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মো: আশিকুর রহমান বিপ্লব বলেন, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সৌরভ হোসেন শুভ দলীয় প্রোগ্রামগুলোতে সবসময় নিষ্ক্রিয় থাকেন। এছাড়া, দলীয় পরিচয়কে ব্যবহার করে তার নিজ এলাকায় সাধারণ মানুষের সাথে (ক্যাঞ্জাম) ঝামেলা সৃষ্টি করেন। এসব কারণেই তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, বহিষ্কৃত শুভ এর মা এলাকায় সুদের ব্যবসা করেন। আর তার মায়ের সুদের ব্যবসাকে টিকেয়ে রাখতে এলাকায় আধিপত্য বিস্তার করে সে। এছাড়া সে কিছুদিন আগে দুজনকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুঁপিয়েছে। রিয়ান বলেন,  ছাত্রলীগ কোনো অবৈধ ও সন্ত্রাসী কার্যকলাপকে প্রশয় দেয়না।তাই তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: