করোনা পরিস্থিতি

খুলনায় করোনায় মৃত্যুর নতুন রেকর্ড

   
প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, ২০ জুন ২০২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। যা বিভাগটিতে একদিনে করোনায় মৃত্যুর সর্বোচ্চ সংখ্যা। আজ রোববার (২০ জুন) দুপুরে সংবাদ বুলেটিনের মাধ্যমে এ তথ্য পাওয়া যায়।

এর আগে সকালে খুলনা মেডিকেলে নতুন সাতজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছিলেন খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার।

গত ২৪ ঘণ্টায় করোনা এবং করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ডা. সুহাস রঞ্জন হালদার বলেন, যে সাতজন মারা গেছেন তাদের মধ্যে ছয়জন করোনায় আক্রান্ত হয়ে এবং একজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

এ ছাড়া হাসপাতালে সকাল ৮টা পর্যন্ত ১৫৯ জন রোগী ভর্তি ছিলেন। যার মধ্যে রেডজোনে ৯৮ জন, ইয়ালোজোনে ২৫ জন, এইচডিইউতে ২০ জন এবং আইসিইউতে ১৮ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৫২ জন। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন। খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ বলেন, খুমেকের পিসিআর মেশিনে ৬১৯ জনের নমুনা পরীক্ষায় ১৬৫ জনের করোনা পজিটিভ এসেছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: