প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাবা-মা ও বোনকে হত্যার দায়ে অভিযুক্ত মেহজামিন বললেন, ‘আমি এখন ভালো আছি’

   
প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ২০ জুন ২০২১

ছবি: সংগৃহীত

রাজধানীর কদমতলী এলাকায় বাবা-মা ও বোনকে হত্যার অভিযোগে মেহজামিন মুনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২০ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকির হোসাইন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন।

বেলা তিনটার কিছুপর মুনকে এজলাসে তোলা হয়। এ সময় তাকে স্বাভাবিক দেখাচ্ছিল। কথাও বলেছেন সাংবাদিকদের সঙ্গে। কেন খুন করলেন এমন প্রশ্নে মুন বলেন, ‘পরকীয়া এবং পারিবারিক ঝামেলার কারণে খুন করেছি।’ এই খুনে তার সঙ্গে আর কেউ ছিল কি না- মুন জানান, তিনি একাই হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

কোনো অনুশোচনা হচ্ছে না- মুনের জবাব, ‘আমার কোনো অনুশোচনা হচ্ছে না। বরং কাল থেকে আরও ভালো আছি। সুস্থ, স্বাভাবিক আছি।’

রোববার রিমান্ড শুনানিতে আদালতে মুনের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। গত ১৮ জুন রাত ৯টা থেকে বিভিন্ন সময়ে চা-কফি ও পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমি ইসলাম এবং মেয়ে জান্নাতুল ইসলাম মোহনীকে খুন করা হয়। এ ঘটনায় মেহজাবিন ইসলাম মুন এবং তার স্বামী শফিকুল ইসলাম অরন্যকে আসামি করে মাসুদ রানার বড় ভাই সাখাওয়াত হোসেন কদমতলী থানায় মামলা করেন।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: