প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সন্তানের বাবা কে আলোচনার মধ্যেই বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নুসরাত

   
প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ২১ জুন ২০২১

বেশ কিছুদিন ধরেই শিরোনামে নুসরত জাহান। মা হতে চলেছেন তিনি। সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। অনেকদিন ধরে জল্পনার পর অবশেষে শিলমোহর পড়েছে তাতে। এবার নিজেই বেবি বাম্পের ছবি শেয়ার করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখলেন, ‘উদারতা সব বদলে দেয়’। নুসরাতের এই সন্তানের বাবা কে তা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কেননা টলিউডের এই অভিনেত্রীর স্বামী নিখিল জৈন জানিয়েছেন এই সন্তান তার নয়।

অন্যদিকে, তাদের বিয়ে হয়নি বলে সম্প্রতি জানিয়েছেন নুসরাত জাহান। তারা এতোদিন শুধুমাত্র লিভ-ইন রিলেশনে ছিলেন।

এদিকে, নিখিলের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে নুসরাতের। যদিও বিষয়টি নিয়ে তারা এখনও পর্যন্ত মুখ খোলেননি। এরইমধ্যে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে নুসরাতের অনাগত সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

এদিকে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো নুসরাত জাহানের বেবিবাম্পের ছবি। তবে এবার নিজেই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করলেন এই অভিনেত্রী।

আজ (২০ জুন) ইনস্টাগ্রামে নিজের তিনটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্ট পরে রয়েছেন তিনি। তবে একটি চাদর দিয়ে ঢেকে রেখেছেন নিজের বেবিবাম্প। ছবিগুলোর ক্যাপশনে নুসরাত জাহান লিখেছেন, ‘উদারতা সব পাল্টে দেয়।’

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: