প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইউপি নির্বাচন

ভোলায় ভোটকে কেন্দ্র করে সংঘর্ষ ও গোলাগুলি, নিহত ১

   
প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, ২১ জুন ২০২১

ভোলার চরফ্যাশনের হাজারীগঞ্জ ইউনিয়নে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ সোমবার (২১ জুন) সকালে ইউপি ভোটকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলি লেগে নিহত হন মনির নামের এক সমর্থক।

এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোলা জেলার বোরহানউদ্দিন, তজুমদ্দিন, মনপুরা ও চরফ্যাশন উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ইউনিয়নগুলো হচ্ছে, গঙ্গাপুর, সাচড়া, সম্ভুপুর, চাঁচড়া, চাঁদপুর, হাজিরহাট, দক্ষিণ সাকুচিয়া, চর মাদ্রাজ, চর কলমি, হাজারিগঞ্জ, এওয়াজপুর ও জাহানপুর।

ইতোমধ্যেই চরফ্যাশন উপজেলার ৫টি এবং বোরহানউদ্দিন উপজেলার একটি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অন্য ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদে ২৫ জন, পুরুষ সদস্য পদে ৪ শত ৬ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১ শত ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বৈরী আবহাওয়া উপেক্ষা করে ভোটাররা সকাল থেকেই ভোট কেন্দ্রে এসে হাজির হয়েছেন।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: