প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ভূমিহীন পরিবার

   
প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, ২০ জুলাই ২০২১

আগামীকাল পবিত্র ঈদুল আজহা। ঈদে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর গ্রামে ১০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পৌছে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান সহ নতুন ঘর পাওয়া ১০টি পরিবারের সদস্যবৃন্দ। উপহার হিসেবে প্রতিটি পরিবারকে পোলাও এর চাল, লাচ্ছা, সেমাই, চিনি, সয়াবিন তেল সহ অন্যান্য প্রয়োজনীয় তৈজসপত্র প্রদান করা হয়।

এ সময় আবেগ আপ্লূত হয়ে বৃদ্ধা ছফুরা বিবি(৭০) জানান ঈদের দিন অনেক বাড়ীতেই ভালো রান্না বান্না হয়। এতদিন অপেক্ষায় থাকতে হতো যদি কেউ দয়া করে খাবার দেয়। আজ এ উপহার পেয়ে তিনি বলেন নিজ হাতেই আগামীকাল পোলাও সেমাই করে প্রতিবেশীদের সাথে ভাগাভাগি করে খাবেন। মাননীয় প্রধানমন্ত্রী কে দোয়া করে তিনি বলেন, হামাক যে উপহার দিছেন শেখের বেটি, আল্লাহ যেন তাক দীর্ঘজীবী করে।

উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান বলেন, ‘দুখিনী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন মাদার অফ হিউম্যানিটি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা উনার স্বপ্ন পূরনে দৃঢ়ভাবে অংগীকারভূক্ত। পবিত্র ঈদের দিনে নতুন ঘর পাওয়া ১০টি পরিবার যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উপহার পরিবারগুলোর মাঝে তুলে দেয়া হয়েছে’।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: