প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

জয়পুরহাট থেকে ঢাকায় ফেনসিডিল আনা মিতু-রিতু আটক

   
প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২১

রাজধানীর গাবতলী মাজার রোড এলাকা থেকে ১৭৮ বোতল ফেনসিডিলসহ দুই বোনকে আটক করেছে র‌্যাব। আটকৃতরা হলেন- মিতু আক্তার (২৩) ও রিতু আক্তার (২১)। তাদের বাড়ি দিনাজপুরের হাকিমপুরের মধ্য বাসুদেবপুরে। বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এ তথ্য জানান।

তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক চক্রের কয়েকজন সদস্য আহাদ পরিবহনের একটি বাসে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলের চালান জয়পুরহাট থেকে ঢাকায় বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে আসছে। খবর পেয়ে বৃহস্পতিবার বিকালে মহানগরীর দারুসসালাম থানার মাজার রোড এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোছা. মিতু আক্তার (২৩) ও মোছা. রিতু আক্তারকে (২১) গ্রেফতার করে। তাদের দুজনের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলায়।

আটক দুই নারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে কৃতকর্মের বিষয়টি স্বীকার করেন। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন বলে জানান। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: