প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

সোমবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও রবি। ২৬ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৮, ১৭, ২৬। আপনার শুভ বর্ণ : নীল ও কমলা। শুভ গ্রহ ও বার : শনি ও রবি। শুভ রাত : নীলা ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ: আজ নীল ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের শুভ সময় : সকাল: ১০:৫৪-১:২৮ রাত: ৭:২২-৯:৩৫ পর্যন্ত। চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি, ভোর: ৬:০৬ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য : ভোর: ৬:০৬ পর্যন্ত বেগুণ পরে পটল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। বড় ভাই বোনের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। বন্ধুর সাহায্য খুব প্রয়োজন হবে। আর্থিক উন্নতির জন্য নিজের ব্যবসায়ীক ক্ষেত্রর পরিবর্তন করতে হবে। যুগের সাথে তাল মিলিয়ে চলতে না পারলে আর্থিক দৈন্যতা থেকে বেড়িয়ে আশা হবে কঠিন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বাধা বিপত্তির। জীবিকার সকল পথবন্ধ হয়ে যাওয়াতে মানসিক ভাবে থাকবেন বিদ্ধস্ত। চাকরিজীবীরা পদস্ত কর্মকর্তাদের অনৈতিক অত্যাচার মুখ বুঝে সহ্য করতে থাকবেন। পিতার শারীরিক অসুস্থতা আতঙ্কীত করতে পারে। রাস্তাঘাটে প্রশাসনিক ব্যক্তির সাহায্য লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য বিড়ম্বনার। ভাগ্য উন্নতির ক্ষেত্রে বাধা বিত্তির কারনে মন খারাপ থাকবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে আপনাকে হতে হবে মনযোগী। যুগের সাথে নিজেকে উপযুক্ত করে গড়ে তুলতে হবে। কর্ম সংশ্লিষ্ট পড়াশোনা না করলে আয় রোজগার বাড়ানো সম্ভব হবে না। ঘুড়বেনা ভাগ্যের চাকা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সতর্কতার। পাওনাদারের তাগাদায় হবেন অতিষ্ঠ। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাবেন না। বেপড়োয়া মনোভাবের কারনে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা জরিমানার সম্মূখীন হতে পারেন। শেয়ার ব্যবসায়ীরা গুজবে কান দিয়ে বিপদে পড়তে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। জীবন সাথীর শারীরিক অবস্থা কিছুটা ভোগাবে। মাঝারি ব্যবসায়ীরা নানা রকম ঋণের দায়ে জড়িয়ে পড়তে পারেন। অহেতুক জীবন সাথীর সাথে বিবাদে না জড়ানোই ভালো। অবিবাহিতদের বিয়ের আশা এখন এক নিরাশার নাম। ঘটা করে আর বিয়ের আশা না করাই ভালো।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার আজ অবশ্যই শারীরিক ভাবে সতর্ক হতে হবে। মানসিক অস্থিরতা ও শারীরিক অসুস্থতা আপনাকে ভোগাবে। কাজের লোক বা পারিবারিক কাজ কর্ম নিয়ে বিরোধ এড়িয়ে চলুন। মানসিক ভাবে চাঙ্গা থাকার চেষ্টা করুন। সহকর্মীদের সাথে অহেতুক তর্কে না জড়ানোই ভালো।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার প্রেম ভালোবাসার জন্য দিনটি খুব একটা ভালো নয়। সৃজনশীল পেশাজীবীদের কাজে চলমান বাধা আর্থিক ভাবে করবে ক্ষতিগ্রস্ত। সন্তানের উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার চেষ্টায় আর্থিক সঙ্কটের ভয়। অণৈতিক প্রেম ভালোবাসার কারনে ঘটতে পারে দূর্ঘটনা। শিল্পীদের জীবনে দূর্ণাম বদনামের ভয় প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির প্রত্যাশা পূরনের দিন। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পরিবার পরিজন ও আত্মীয়দের সাহায্য লাভের আশা। মায়ের সাথে অকারনে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কাজ কর্ম না থাকাতে আর্থিক ভাবে চাপে পড়তে পারেন। যানবাহন ব্যবসায়ীদের অব্যাহত লোকশান গুণতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশি যোগাযোগ এর ক্ষেত্রে সফলতা আসলেও চলমান স্থবিরতার কারনে আভ্যন্তরীন যোগাযোগের জটিলতা ব্যবসায়ীক ক্ষেত্রে ভোগাবে। গনমাধ্যম এর কাজে সাংবাদিক ও কর্মীরা প্রশাসনিক বাধা বিপত্তির শিকার হবেন। অনলাইনের শিক্ষা সাইটের সাথে জড়িত হতে পারেন। আয় রোজগার এর আশা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার দিনটি ধৈর্য্যরে সাথে মোকাবেলা করুন। চলমান ব্যবসা বাণিজ্য ও কমে আসা অনাকাঙ্খীত বাধা মানসিক ভাবে আপনাকে চাপে ফেলবে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি আশা করতে পারেন। দূর্বল আত্মীয় স্বজনদের পাশে দাড়াতে হবে। খাদ্য ও রেস্তোরা ব্যবসায়ীদের উপর নিষেধাজ্ঞা আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক জাতিকাদের মনের জোড় বাড়াতে হবে। হটাৎ করেই চলে আসা ব্যবসায়ীক স্থবিরতা আপনাকে ধৈর্য্যর সাথে মোকাবেলা করতে হবে। দুঃসময় চিরস্থায়ী হবেনা। তবে এ সময়ে কর্মস্থল থেকে নানা রকম চাপ আসতে পারে। গৃহ বন্দী জীবনে আপনাকে থাকতে হবে মানসিক ভাবে চাঙ্গা। বই পড়তে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয়বহুল হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির কারনে আশানুরুপ লাভের আশা কম। পরিবহন ব্যবসায়ীদের প্রশাসনিক জটিলতা থেকে সাবধান হতে হবে। রাস্তাঘাটে আইনগত জরিমানার আশঙ্কা প্রবল। পুরোন কোনো জটিলতার কারনে অনাকাঙ্খীত অর্থ ব্যয় হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: