চুয়াডাঙ্গায় করোনায় নতুন ৭ জনের মৃত্যু

   
প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, ২৭ জুলাই ২০২১

প্রতিকি ছবি

চুয়াডাঙ্গায় করোনার সংক্রমন ও মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘন্টায় জেলায় ৩২০ জনের নমুনা পরীক্ষা করে ৮৫ জনের করোনা পজেটিভ হয়েছে। শনাক্তের হার বেড়ে দাড়িয়েছে ২৬ দশমিক ৮৮ শতাংশ। গতকাল সোমবার(২৫ জুলাই) শনাক্তের হার ছিল ২১ দশমিক ৮৬ শতাংশ। রবিবার (২৪ জুলাই) এ হার ছিল ২০ দশমিক ৭৮ শতাংশ। শনিবার (২৩ জুলাই) ছিল ৩৮ দশমিক ৭০ শতাংশ। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে আরো ৩ জনের মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা: এ এস এম মারুফ হাসান জানান, গত ২৪ ঘন্টায় ৩২০ জনের নমুনা পরীক্ষা করে ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তর রুগির সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৮৫৫ জন। আর গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৪ জন ও করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ৩ জন। এরা সবাই চুয়াডাঙ্গা ১৫০ শয্যা করোনা বিশেষায়িত হাসপাতালের রেড জোন ও ইয়োলো জনের ভর্তি ছিল। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৭১ জন। আর উপসর্গ নিয়ে মৃত্যেুর সংখ্যা শতাধিক।

বর্তমানে জেলায় করোনা আক্রান্ত রুগি রয়েছে ১ হাজার ৯৭২ জন । এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছে ১০৭ জন বাকি ১ হাজার ৮৬৫ জন বাড়িতে চিকিৎসাধীন আছে। চুয়াডাঙ্গা করোনা বিশেষায়িত হাসপাতালে ১৫০ শয্যার বিপরীতে রুগি ভর্তি রয়েছে ১৮০ জন। এর মধ্যে করোনা রুগি রয়েছে ১০৭ জন রেড জোনে আর করোনা উপসর্গ নিয়ে ৭৭ জন রুগি ভর্তি রয়েছে ইয়োলোজনে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: