প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম,এ আহমদ আজাদ

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি

নবীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

   
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর পশ্চিম পাড়ায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ছোট ভাই গোপেন দাশ এর হাতে বড় ভাই গৌরাঙ্গ দাশ খুন। সরজমিনে গিয়ে জানা যায় গৌরাঙ্গ দাশ (৫৫) ছোট ভাই গোপেন দাশ(৩৮) দীর্ঘ দিন ধরে লেনদেন এর বিষয় কে কেন্দ্র করে প্রতি নিয়তেই তর্ক-বির্তক করে আসছেন।

সোমবার (২৬ জুলাই)সকালে ১০ টায় দুই ভাইর মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয় বাড়িতে , একপর্যায়ে দুই ভাইর মধ্যে হাতাহাতি শুরু হয়। ছোট ভাই গোপেন দাশ লাতি কিল ঘসি দিয়ে গৌরাঙ্গ দাশ কে গুরুতর আহত করে।পাড়া প্রতিবেশীরা গোপনে দাশের হাত থেকে গৌরাঙ্গ দাশ কে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক এর কাছে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে গৌরাঙ্গ দাশের মৃত্যু হয়।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম স্পষ্টে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হবে বলে জানিয়েছেন কনস্টবল রুবেল।

এব্যপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ ডালিম আহমেদ জানান, দুই ভাইয়ের মধ্যে টাকা নিয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে সংর্ঘষ সৃষ্টি হয় পরে বড় ভাই ছোট ভাইকে একটা চর দেয়ায় ছোট ভাই রেগে গিয়ে ধাক্কা দেয় বড় ভাইকে, স্থানীয়রা উদ্ধার করে পল্লী চিকিৎসক এর কাছে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। গৌরাঙ্গ দাশের প্রথম স্ত্রী প্রতিবেদক জানিয়েছেন আমার স্বামীকে হত্যা করেছে আমার দেবর গোপেন দাশ,আমি এই হত্যাকান্ডের বিচার চাই।

পাড়া প্রতিবেশীরা জানান, গৌরাঙ্গ খুবি ভালো মানুষ ছিলো তার ছোট ভাইর নামে এলাকার মানুষদের হেয় প্রতিপন্ন প্রতি নিয়তেই করে থাকে, আমরা তার বড় ভাই গৌরাঙ্গ দাশের কাছে বিচার দেয় প্রায় সময় কিন্তু, গৌরাঙ্গ দাশ তার ছোট ভাই গোপেন দাশ এহেন কর্মকান্ডের বিষয় থাকে জিজ্ঞেস করলেই উল্টো গোপেন দাশ তার বড় ভাই গৌরাঙ্গ দাশের উপর চালায় অমানুষিক নির্যাতন,আজ ছোট ভাইর আঘাতে প্রাণ হারায় বড় ভাই গৌরাঙ্গ দাশ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: