প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

ফুটবল খেলা নিয়ে বিরোধ, ছুরি মেরে কিশোরকে হত্যা

   
প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতীকী

কিশোরগঞ্জের তাড়াইলে মিনি ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাজমুল হুদা ওরফে ইফান (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে। সোমবার (২৬ জুলাই) রাত পৌনে ৮টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত নাজমুল হুদা ওরফে ইফান তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (২৫ জুলাই) বিকালে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিনি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা নিয়ে পক্ষ-বিপক্ষের মধ্যে বাকবিতণ্ডা থেকে বিরোধের সৃষ্টি হয়।

এর জের ধরে সোমবার (২৬ জুলাই) রাত পৌনে ৮টার দিকে ঘোষপাড়া মোড়ে নাজমুল হুদা ওরফে ইফানকে একা পেয়ে প্রতিপক্ষের একজন তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয়ে ইফান ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। দ্রুত তাকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জয়নাল আবেদীন সরকার জানান, এ ঘটনায় জড়িতকে সনাক্তের পাশাপাশির এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: