প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

করোনা সচেতনতায় ফরিদপুরে বিএনপির লিফলেট বিতরণ

   
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলামের পক্ষ থেকে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৭ জুলাই) ফরিদপুরের সালথার গট্টি বাজার, ঠেনঠেনিয়া বাজার,কদমতলা বাজার, রসুলপুর বাজার, নারানদিয়া বাজার, মাঝারদিয়া বাজার, কাগদীসহ সালথা উপজেলার বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে এ লিফলেট ও স্বাস্থ্য সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও ফরিদপুর জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. মোহাম্মদ সুজন ফকির, ফরিদপুর জেলা যুবদলেরর যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, কোতয়ালী থানা যুবনেতা মোঃ রাহাত খাঁন, সালথা উপজেলা মহিলা দল নেত্রী রুমি ভূইয়া প্রমূখ। লিফলেট বিতরণ কালে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. সুজন ফকির বলেন, বিএনপি অতীতে যেমন জনগণের বিপদে পাঁশে ছিলেন, বর্তমানে ও আছে, ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: