প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৯

   
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: ইন্টারনেট

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫ জন করোনায় ও উপসর্গে ৪ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ৩৬২ জন। এ সময়ে ৪৯১ নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২৩৬ জনের। শনাক্তের হার ৪৮ দশমিক ০৬ শতাংশ। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ১০২ জনের। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

করোনা শনাক্ত হয়ে মৃত্যু হওয়া পাঁচজন হলেন- ফরিদপুর সদরের কাফুরা এলাকার আলী আজম (৭১) এবং সদরপুর উপজেলার জয়নাল খান (৫২) ও একই উপজেলার নিজগ্রামের কাশেম সিকদার (৫১), গোপালগঞ্জের কাশিয়ানীর বাদশা মিয়া (৮৪) ও রাজবাড়ীর কালুখালীর বারেক আলী (৬২)। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে মঙ্গলবার পর্যন্ত চিকিৎসাধীন রয়েছেন ২৭৭ জন। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪২ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭০ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৩৬২ জন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: