প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কোন সাংবাদিককে হেয় করা আমার উদ্দেশ্য নয় জুয়েল আরেং

   
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

দেওয়ান নাঈম, হালুয়াঘাট (ময়মনসিংহ) থেকে: ময়মনসিংহ-১, (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেংকে নিয়ে বিরুপ মন্তব্য করা এবং স্ব-জাতির বিরুদ্ধে বিদ্বেষমুলক সংবাদ একটি জাতীয় দৈনিকে প্রচার করায় হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় ও সাংবাদিক সম্মেলন করেন সংসদ সদস্য জুয়েল আরেং। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে সংসদ সদস্যের কচুন্দরার নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সভায় সাংসদ জুয়েল আরেং তার বক্তব্যে বলেন, ট্রাইব্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের একটি অনলাইন প্লাট ফরমের মিটিং এ তাকে কে নিয়ে আপত্তি কর মন্তব্য করায় তিনি নিখিল মানকিন, সুভাষ চন্দ্র বর্মন ও জন যেত্রার বিরুদ্ধে মামলা করেন। একজন আইন প্রনেতা হিসেবে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তিনি ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন, কোন পেশার বিরুদ্ধে নয়। কিন্তু নিখিল মানকিন সাংবাদিক হওয়ার সুবাধে বিষয়টি নিয়ে সাংবাদিক সংগঠনে বিবৃতি দেওয়া হচ্ছে। এ বিষয়ে সাংসদ বলেন নিখিল মানকিন ট্রাইবালের মিটিং এ সাংবাদিকতার খোলস ছেড়ে বক্তব্য রেখেছেন।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কোন সাংবাদিককে হেয় করা আমার উদ্দেশ্য নয়। এছাড়া একটি জাতীয় দৈনিকে ”নিজ জাতির বিরুদ্ধে মামলা করলেন জুয়েল আরেং” শিরোনামে জাতি বিদ্বেষমূলক একটি সংবাদ প্রচার করায় তার প্রতিবাদ জানিয়েছেন। সভায় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সহ-সভাপতি সাইফ জামান, সাধারণ সম্পাদক জোটন চন্দ্র ঘোষ, ধোবাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলুল হক,হালুয়াঘাট প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিশু, সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার, ধোবাউড়া উপজেলার সাংবাদিক দৈনিক যুগান্তরে ধোবাউড়া প্রতিনিধি আবুল হাশেম, ডেইলি অবজারভার শাহীনুজ্জামান প্রিন্সসহ হালুয়াঘাট ও ধোবাউড়ায় কর্মরত প্রিন্ট ও টেলিভিশনের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: