প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় নির্মমভাবে ২ যুবকে হত্যা

   
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতীকী

কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের একই ঘরে থেকে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ইছাপুরা গ্ৰামের হাসানুজ্জামানের ছেলে স্থানীয় ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফ (২৮) এবং অপরজন আবুল হাশেম এর ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)। নিহতদের পরিবার ও স্থানীয়রা ধারণা করছেন ঈদুল আজহায় গরু বিক্রির নগদ টাকার লোভে শরিফ ও ফয়েজকে হত্যার পর লাশ পেলে যায় দুর্বৃত্তরা। মঙ্গলবার বেলা ১টায় একটি বসত ঘর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দুজন একই গ্রামের বাসিন্দা। শরিফ গ্রামে মুদি দোকানে ব্যবসা করতেন অপরজন ফয়েজ আহমেদ শরিফ আহমেদের দোকানে চাকরি করতো। শরিফের বাবা-মা সোমবার রাতে শরিফের বোনের বাড়িতে বেড়াতে গেলে রাতে তারা দোকান বন্ধ করে ঘরে ঘুমাতে যায়। মঙ্গলবার সকালে তাদেরকে ঘুম থেকে উঠার জন্য তার বাবা ডাক দিলে তাদের সাড়া না পেয়ে ঘরের দরজা ভাঙ্গলে তাদের লাশ দেখতে পায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় জনতা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

শরিফের বাবা হাসানুজ্জামান বলেন, তার ছেলে শরিফের কাছে গরু বিক্রির ১০ /১২ লাখ নগদ টাকা ছিলো। গতকাল বিকেলে খেলার মাঠে আরও কিছু টাকা একজন ক্রেতা দিয়ে যায়। সেই টাকা শরিফ লুঙ্গির কোমরে নেয় লোকজনের সামনে। সেই নগদ টাকার লোভে দুর্বৃত্তরা সোমবার রাতের কোন সময় ফয়েজ আহমেদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং শরিফ আহমেদকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে। এ বিষয়ে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব বলেন, শরিফ ও ফয়েজ নামের দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সিআইডি ও সিবিআই টিমের জন্য অপেক্ষায় আছি। একটি রুমে একজনের লাশ খাটে পড়ে আছে অন্যজন রশিতে ঝুঁলছেন। প্রাথমিকভাবে কোন ধারণা করতে চাইনা। ঘটনা তদন্ত ও লাশ ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: