প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

একইদিনে মারা গেল দুই বাল্য বন্ধু

   
প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

প্রাণঘাতি করোনা উপসর্গ নিয়ে পাবনার ঈশ্বরদী বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও ১নং সাঁড়া ইউনিয়ন পরিষদের ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জার্জিস হোসেন (৭৯) ইন্তেকাল করেছেন। এদিকে একই দিনে বাল্যবন্ধু ইব্রাহিম হোসেন (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থান বিএনপির বর্ষিয়ান নেতা জার্জিস হোসেন এবং দুপুরে নিজ বাড়িতে ইব্রাহিম হোসেন মারা যান। কাকতালীয়ভাবে একই দিনে বিকেল ও দুপুরে দুই প্রবীণ বন্ধুর মৃত্যু হওয়ায় শোকাহত হয়ে পড়েছে এলাকাবাসী।

ঈশ্বরদী সাবেক চেয়ারম্যান জার্জিস হোসেনের ছেলে সুলতান মাহমুদ বাবু গণমাধ্যমকর্মীদের জানান, তার বাবা গত কয়েকদিন থেকে জ্বর, সর্দিতে ভুগছিলেন। গতকাল সোমবার (২৬ জুলাই) বাবার অবস্থার অবনতি হলে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে তিনি মারা যান। তার মৃত্যুতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, বিএনপি নেতা আকরাম আলী খান সঞ্জু, উপজেলা বিএনপির একাংশের আহ্বায়ক সাবেক চেয়ারম্যান জিয়াউল ইসলাম সন্টু সরদার, অপর অংশের আহ্বায়ক আহসান হাবিবসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: