প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাগরে ৬ মাছ ধরার ট্রলার ডুবে ৬ জন নিখোঁজ

   
প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতীকী

বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে চট্টগ্রামের বাঁশখালীর উপজেলার চাম্বল এলাকার ৬টি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ছয়জন নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে বঙ্গোপসাগরের গ্যাসের টাংকি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চাম্বল বাংলাবাজার ফিশিং ট্রলার মালিক সমিতির সভাপতি হেফাজতুল ইসলাম।

তিনি বলেন, ভোরে বাঁশখালী থেকে ছয়টি ট্রলারে করে ৬০ জন জেলে সাগরে মাছ ধরতে যায়। সকাল ৮টার দিকে ঝড়ের কবলে পড়ে ট্রলারগুলো ডুবে যায়। ট্রলারে থাকা ৫৪ জন নিরাপদে উপকূলে ফিরে এলেও এখনও ছয়জনের খোঁজ পাওয়া যায়নি। আমরা বিভিন্নভাবে চেষ্টা করছি তাদের উদ্ধারে।

ট্রলার মালিক সমিতি জানায়, মঙ্গলবার ভোর ৪টায় বাঁশখালীর চাম্বল এলাকার ২০টি ট্রলার মাছ ধরার জন্য বঙ্গোপসাগরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল ৮টায় ঝড়ের কবলে পড়ে ছয়টি ট্রলার ডুবে যায়। এ সময় অন্য ফিশিং ট্রলারের সহযোগিতায় ৫৪ জন উপকূলে ফিরে আসে। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী গণমাধ্যমকে জানান, বাঁশখালীর ৬টি ফিশিং ট্রলার ঝড়ের কবলে পড়ে ছয়জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে কোস্টগার্ডের সাথে যোগাযোগ করা হয়েছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: