প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

   
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে রানা(২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। নিহত যুবক উপজেলার রায়কালী ইউনিয়নের দেওড়া (সোনারপাড়া) গ্রামের তোফাজ্জলের ২য় পুত্র। সরেজমিনে গিয়ে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত রানা’র ২ বছর পূর্বে বাইক দূর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মানসিক সমস্যা হয়। এর পর থেকে বিভিন্ন সময় আত্মহত্যার চেষ্টা করলেও পবিরারের নজরদারিতে সে প্রতিবার ব্যর্থ হয়।

বুধবার দুপরের কোন এক সময় সকলের অগোচরে কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে সহ্য করতে না পেরে বাসায় এসে জানালে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেন। পরবর্তীতে চিকিৎসক তার অবস্থা খারাপ হওয়াই পরিবারের লোকজনকে জানালে তারা তাকে বাড়িতে নেন এবং রাত ১১টায় নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আক্কেলপুর থানা পুলিশ।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘স্ত্রী ও পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় পবিরারের নিকট লাশটি হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে’।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: