প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে সংঘর্ষ, নিহতের ঘটনাস্থল পরিদর্শনে এসপি

   
প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২১

ফরিদপুরের বোয়ালমারীতে পাট জাগ হারানোকে কেন্দ্র করে সংঘর্ষে নিহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম)। এ সময় তিনি স্থানীয় জনসাধারণকে বলেন, ‘হত্যা এবং লুটপাটের সঙ্গে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি স্থানীয় জনসাধারণকে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দেন। গতকাল বুধবার (২৮ জুলাই) উপজেলার পরমেশ্বরদী গ্রামে এ সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় তার সাথে ছিলেন, মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর, বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিনসহ অন্যান্য পুলিশ অফিসার ও সদস্যরা। সংঘর্ষে নিহত ও লুটপাটের ঘটনায় উভয়পক্ষের পৃথক দু’টি মামলায় থানা পুলিশ এখন পর্যন্ত ৭ জনকে আটক করেছে। মামলার এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে বলে জানা যায়।

উল্লেখ্য, গত ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে পাট জাগ হারানোকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধাঁরালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের বাসিন্দা আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নামের এক ব্যক্তি নিহত হন। ঘটনার তিনদিন পর সোমবার (২৬ জুলাই) দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামি করে নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ বাদি হয়ে বোয়ালমারী থানায় হত্যা মামলা করেন।  অপরদিকে বিপরীত পক্ষ সোমবার (২৬ জুলাই) রাতে বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগে শাহীন মাতুব্বরের স্ত্রী মালা চৌধুরী বাদি হয়ে অজ্ঞাতনামা তিন শতাধিকসহ ৬৯ জনের নাম উল্লেখ করে বোয়ালমারী থানায় মামলা করেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: