প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

বিডি২৪লাইভের মৌলভীবাজার প্রতিনিধিকে উপজেলা ভাইস চেয়ারম্যানের উপহার

   
প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ৩০ জুলাই ২০২১

দেশের প্রথম শ্রেণির অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকম এর মৌলভীবাজার প্রতিনিধি ও জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক মনিরুল ইসলামের বাড়ীতে ভালোবাসার উপহার নিয়ে হাজির হোন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে তিনি ভালোবাসার উপহার হিসেবে ফলমূল নিয়ে করোনা আক্রান্ত সাংবাদিক মনিরুল ইসলামের বাসায় হাজির হন। এ সময় তিনি তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

সাংবাদিক মনিরুল ইসলাম বলেন, গত ১৯ তারিখ থেকে করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছি। আজ আমাকে দেখতে ও শারীরিক অবস্থা জানতে আমার বাসায় ভালোবাসার উপহার নিয়ে হাজির হন জুড়ী উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ।

আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে সুযোগ্য উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব রিংকু রঞ্জন দাশ কে ধন্যবাদ জানাই। উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ বলেন, আসলে ভালবাসার টান থেকে আজ আমি উনাকে দেখতে গিয়েছিলাম। আমি সাংবাদিক মনিরুল ইসলামের দ্রুত সুস্থতা কামনা করছি।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: