প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

অভিযান চলাকালে বাজে আচরণের শিকার হয়েছি: হেলেনা কন্যা (ভিডিও)

   
প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২১

হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‍্যাবের অভিযান চলাকালে তাদের সাথে বাজে আচরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন হেলেনা জাহাঙ্গীরের মেয়ে জেসি আলম। জেসি আলম বলেন, র‍্যাবের এক কর্মকর্তা তাদের সাথে বাজে আচরণ করেছে। তবে সেই কর্মকর্তার নাম বলতে পারেননি তিনি। অভিযান শেষে একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে এমন অভিযোগ জানান জেসি আলম।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসা থেকে কয়েক ঘন্টার অভিযোগ শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা, চাকু ও হরিণের চামড়া জব্দ করে র‍্যাব।

অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীর কন্যা জেসি আলম জানান, কয়েক মাস আগে আমার মায়ের অপারেশন হয়েছে। ঘুমানোর জন্য তাকে নিয়মিত ঔষধ নিতে হয়। এমন অবস্থায় যদি এসব কাহিনী করা হয় তাহলে একজন মানুষের মন-মানসিকতা ঠিক থাকবে না। তিনি আরও জানান, র‍্যাবের অভিযান পরিচালনার জন্য কোনো ওয়ারেন্ট ছিল না। তারা আমাদের সাথে সহযোগিতা করতে পারতো। তা না করে তারা উল্টো আমাদেরকে দমিয়ে রেখেছে। এছাড়াও, অভিযান চলাকালে র‍্যাবের এক কর্মকর্তা তাদের সাথে বাজে আচরণ করেছে বলেও অভিযোগ করেন তিনি। তবে সেই র‍্যাব কর্মকর্তার পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেননি।

সম্প্রতি দলের গঠনতন্ত্র উপেক্ষা করে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ গঠনের ঘোষণাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত নানা বিতর্কিত কর্মকাণ্ডের জেরে হেলেনা জাহাঙ্গীরকে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়। তার বিতর্কিত কর্মকাণ্ডে বিব্রত হন আওয়ামী লীগের শীর্ষ নেতারাও। পরবর্তীতে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে কান্নাকাটি করতে দেখা যায় তাকে। আওয়ামী লীগের নেতাদের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেন তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: