প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সন্ত্রাসী হামলার শিকার ‘সময় টিভি’র চিত্র সাংবাদিক মনির, গ্রেফতার ২

   
প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ৩১ জুলাই ২০২১

শাকিল শেখ, সাভার থেকে: সাভারের আশুলিয়া একটি ‘অনুমোদনহীন’ বহুতল ভবনের সংবাদ সংগ্রহে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছেন একটি বেসরকারি টেলিভিশনের চিত্র সাংবাদিক মনির হোসেন। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। আহত চিত্র সাংবাদিক মনির হোসেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহত মনির হোসেন সাভার উপজেলায় সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক হিসেবে কর্মরত। আশুলিয়ার পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকার আমিন মডেল টাউনে শুক্রবার (৩০ জুলাই) বিকেলে হামলার ওই ঘটনা ঘটে। আটক দুইজন হলো- রবিউল (৩২) ও আবদুস সোবাহান (৪৫) তার ওপর হামলার ঘটনাটি ধারণ হয়েছে সিসিটিভিতে। ফুটেজে ওই সাংবাদিককে মারধর ও লাঞ্ছিতের বিষয়টি স্পষ্ট হয়। দেখা যায় দলবদ্ধ হয়ে টেনেহিঁচড়ে ওই সাংবাদিককে মারধর করা হচ্ছে।

মনির হোসেন বলেন, ‘অবৈধভাবে নির্মিত নয়তলা ভবনের ছবি সংগ্রহের জন্য আমি সেখানে যাই। ফুটেজ সংগ্রহের সময় কিছু বুঝে ওঠার আগেই ১০-১২জন আমার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমাকে গালিগালাজ ও কিল-ঘুষি মারতে থাকে তারা।’ পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় আমি প্রাণে বাঁচি। এ সময় পুলিশ দুজনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়।’ এ বিষয়ে ভবনের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের কাউকেই পাওয়া যায়নি। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার জানান, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সময় টিভির চিত্র সাংবাদিককে মারধরের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তবে আইনগত বিষয়টি এখনও প্রক্রিয়াধীন।’

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: