প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রসূন আজাদের বিয়ে হলো মসজিদে

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ৩১ জুলাই ২০২১

বিয়ে করলেন টিভি অভিনেত্রী প্রসূন আজাদ। শুক্রবার দুপুরে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বর ফারহান গাফফারের সাথে নিজ এলাকার মসজিদে তার বিয়ে সম্পন্ন হয়েছে। করোনার কারণে খুব অল্প পরিসরের আয়োজনে বিয়ে সম্পন্ন হয়। তবে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অভিনেত্রী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসূন আজাদ জানান, ‘পাত্র ফারহান গাফফার একজন ব্যবসায়ী। তারা দীর্ঘ দিনের বন্ধু।’ বন্ধুত্বকেই সম্পর্কে রূপ দিলেন এই অভিনেত্রী। যদিও গত ২৩ জুলাই বিয়ের কথা ছিল এই অভিনেত্রী। কিন্তু করোনা এবং বিশেষ কারণে সে দিন বিয়ে হয়নি তাদের। তবে এর সপ্তাহখানেক পরেই বিয়ে হলো তাদের। প্রসূন বলেন, ‘আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ে অন্যান্য আনুষ্ঠানিকতা এখনো চলছে। সবাইকে দোয়া করতে বলবেন। আমরা যেনো সুখী হতে পারি।’

বিয়ের পর আপাতত হানিমুন যেতে না পারলেও করোনা পরিস্থিতি ভালো হলে দেশের ভেতর পার্বত্য কোনো এলাকায় হানিমুন পর্ব সারতে চান বলেও জানান এই অভিনেত্রী। এর আগে প্রসূন জানিয়েছিলেন তার বিয়েতে হলুদের আয়োজন করবেন না তিনি। তবে অবশেষে পরিবারের সবার চাপে সে কথা রাখতে পারেননি তিনি। গায়ে হলুদের অনুষ্ঠান করতে হয়েছে। তবে সেটা স্বাস্থ্যবিধি মেনে। খুবই অল্প পরিসরে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: