প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিলেটে করোনায় আরও ৯ জনের মৃত্যু

   
প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২১

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৩৪০ জন। শনিবার (৩১ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত নয়জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় আট জন এবং মৌলভীবাজারে একজন।

এছাড়া করোনা আক্রান্ত ৩৪০ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১৭৩ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ৪৪ ও মৌলভীবাজারে ৫৫ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও ৩৬ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে অদ্যাবধি সিলেট বিভাগে করোনায় মোট মৃত হয়েছে ৬৯৩ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৪০ জন, সুনামগঞ্জে ৪৯ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারে ৬০ জন এবং সিলেটের চার জেলার আরও ১৪ জনের মৃত্যু হয়েছে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৩৯ হাজার ৪৫৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০ হাজার ৫৩৮ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪০৭ জন। এর মধ্যে রয়েছেন সিলেটে ২৮৫ জন, সুনামগঞ্জে ৭৪ জন, হবিগঞ্জে ৩০ জন ও মৌলভীবাজারে ২৮ জন।

 

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: