প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

শোকাবহ আগষ্ট উপলক্ষে প্রস্থতিমুলক সভা করেছে জেলা আওয়ামী লীগ

   
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জে শোকবহ আগষ্ট মাস উপলক্ষে মাসব্যাপী প্রস্থতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জে শহরস্থ জেলা পরিযদে শনিবার (৩১ জুলাই) বেলা ১২ টার দিকে মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা ও শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে শোকাবহ আগস্ট মাস উপলক্ষে মুন্সিগঞ্জ মাসব্যাপী প্রস্থতিমুলক কর্মসূচি করা হয়েছে।

মুন্সিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্তিকার প্রকাশক ও সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, মুন্সীগঞ্জ সদর উপজেলার সাধারন সম্পাদক আফসার উদ্দিন ভূইয়াসহ মুন্সীগঞ্জ সদর গজারিয়া টঙ্গীবাড়ি,শ্রীনগর,লৌহজং ও সিরাজদিখান উপজেলার নেতৃবৃন্দ। মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিনের দিক নির্দেশনামূলক বক্তব্যে শোকাবহ আগস্ট এর করোনাকালীন সময় স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালনে আহ্বান জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: