আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

ডলফিন বাসের চাকায় পিষ্ট ঢাকায় ফিরতে যাওয়া হাসানের স্বপ্ন

                       
প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, ১ আগস্ট, ২০২১

বগুড়ার সদরে বাসের চাকায় পিষ্ট হয়ে আবু হাসান(২২) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে শহরের মাটিডালী মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পূর্ব কোরিয়া এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার এস আই শিশির কুমার চক্রবর্তী।

এস আই শিশির জানান, মাটিডালী মোড় হয়ে ডলফিন নামের একটি বাস শ্রমিক নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এমন সময় আবু হাসান নামের এক যুবক রাস্তা পারাপারের সময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় ওই বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com