প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ধর্ষণের অভিযোগে দীপিকার সহ-অভিনেতা আটক

   
প্রকাশিত: ৮:৫৫ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২১

চাইনিজ-কানাডিয়ান পপ স্টার ক্রিস উ ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন। তিনি বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সাথে হলিউডের বিখ্যাত সিনেমা ‘ট্রিপলএক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ সিনেমায় অভিনয় করেছিলেন। বেইজিংয়ের পুলিশ কর্মকর্মতারা জানিয়েছেন, অনলাইনে পাওয়া অভিযোগের ভিত্তিতে ক্রিসের বিরুদ্ধে তদন্ত চালান তারা। তিনি ‘এক যুবতীর সঙ্গে অনেক বার যৌন সম্পর্ক স্থাপন করে প্রতারণা করেছেন’।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানায়, এই মাসের শুরুতে ৩০ বছর বয়সী এই পপ তারকার বিরুদ্ধে অভিযোগ পায় পুলিশ। এক নারী মদ্যপ অবস্থায় তার হাতে লাঞ্ছিত হন বলে অভিযোগ করেন। ক্রিস উ চীনের বড় সেলিব্রেটিদের একজন। তিনি পৃথিবীর সবচেয়ে দ্রুত প্রসারিত হওয়া ঘরানা কে–পপ তারকা (কোরিয়ান পপ)। তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

ক্রিসের বিরুদ্ধে প্রথম অভিযোগ আনেন ১৯ বছর বছর বয়সী ছাত্রী ডু মেইঝু। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, ১৭ বছর বয়সে ক্রিস উ’র সঙ্গে তার দেখা তার। তিনি জানান, তাকে এক ঘরোয়া পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। যেখানে তাকে জোর করে অ্যালকোহল পান করানো হয় এবং যা ফলে তার ঘুম ভাঙে পরদিন।

মেইঝু আরও জানান, সাত জন নারী তাকে বলেছেন, চাকরি ও অন্যান্য সুবিধা দেয়ার অঙ্গীকার করে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে ক্রিস। তাদের মধ্যে কয়েকজন অপ্রাপ্তবয়স্কও রয়েছে। কমপক্ষে ২৪ জন নারী ক্রিস উ’র অসংগত আচরণের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: