প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পিয়াসার পর রাজধানীতে ইয়াবাসহ আরেক মডেল আটক

   
প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২১

গেল রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটকের পর এবার মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১ আগস্ট) গভীর রাতে মোহাম্মদপুর এলাকার বাবর রোডে মৌয়ের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালায় ডিএমপির গোয়েন্দা বিভাগ। তার বাসা থেকে বিদেশি মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পিয়াসাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

অভিযানকালে পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা, রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ। ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার (মডেল পিয়াসা) বাসায় অভিযান পরিচালনা করা হয়। তাকে আটক করা হয়েছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: