প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীতে ফাইভ স্টার হোটেল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২১

ছবি: প্রতীকী

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ফাইভ স্টার আবাসিক হোটেল থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. সৈয়দ আলী বলেন, আমরা খবর পেয়ে বিকালে মতিঝিলের ফকিরাপুলের ফাইভ স্টার আবাসিক হোটেলে ৬০৪ নম্বর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, হোটেল কর্তৃপক্ষ জানায়, রোববার সকাল সাড়ে ৯টায় হোটেলের ৬০৪ নম্বর কক্ষে ওঠে ওই কিশোরী। পরে আর সে বের না হওয়ায় সন্দেহ হয় হোটেল স্টাফদের। পরে তারা দরজা খোলে ঝুলন্ত অবস্থায় কিশোরীকে দেখে পুলিশে খবর দেয়। তবে কী কারণে ওই কিশোরী আত্মহত্যা করেছে তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে সিআইডির ফরেনসিক বিভাগ এসে আলামত সংগ্রহ করেছে। সে একাই হোটেলে উঠেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মতিঝিল থেকে এক কিশোরীকে নিয়ে আসা হয়েছিল পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মতিঝিল থানা পুলিশ তদন্ত করছে দেখছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: