সাইপ্রাসে করোনায় বাংলাদেশির মৃত্যু

   
প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ২৪ আগস্ট ২০২১

করোনায় আক্রান্ত হয়ে মো. সোহেল (৪০) নামে এক সাইপ্রাস প্রবাসী বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) দেশটির স্থানীয় নিকোশিয়া জেনারেল হাসপাতালে সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার কুনঠা গ্রামের মোহাম্মদ হামিদ হোসেন মাস্টারের ছেলে।

জানা গেছে, ২৩ জুলাই থেকে সোহেলের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। ২৭ জুলাই তার শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দিলে দ্রুত লিমাসল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে করোনা ধরা পড়ে। করোনা থেকে নিমোনিয়ায় আক্রান্ত হলে লিমাসল হসপিটাল থেকে তাকে রাজধানী নিকোশিয়া জেনারেল হসপিটালে পাঠানো হয়। সেখানেই তিনি মৃত্যু বরণ করেন।

সোহেলের লাশ ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশ দেশে পাঠানো হবে কিনা এখনো এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়নি। সাধারণত করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে লাশ নিজদেশে পাঠানো হয় না।

৭ বছর আগে স্টুডেন্ট ভিসায় সাইপ্রাস পাড়ি জমায় সোহেল। পড়ালেখার পাশাপাশি দেশটির লিমাসলে ডলসি ক্লাবে কাজ করতেন তিনি। গত বছর মোবাইলে দেশে বিয়েও করেন তিনি। বিয়ে করলেও এখনো দেশে যাওয়া হয়নি তার। এ বছর দেশে যাওয়ার কথা থাকলে করোনা তাকে পৃথিবী থেকে বিদায় দিয়েছে।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: