প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়াবাসহ গ্রেফতার হওয়া ১১ মামলার আসামির পক্ষে মানববন্ধন

   
প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ২৪ আগস্ট ২০২১

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ও হত্যা মামলার আসামি মাদক ব্যবসায়ী সহোদর দুই ভাইয়ের মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। এদের মধ্যে একজনের নামে হত্যা ও মাদকসহ ১১টি মামলা রয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি (জেপি), জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্যসহ পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদারকে (মামুন সরদার) গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়ে ওই মানববন্ধন করা হয়।

উপজেলা যুব সংহতির আহ্বায়ক মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন যুব সংহতি নেতাকর্মীরা। এসময় বক্তারা দাবি করেন, যুব সংহতির সদস্য সচিব মামুনুর রশিদ সরদার ও যুব সংহতি নেতা মাসুদ সরদারকে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে, ভান্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান জানান, মাসুদ সরদারকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলাসহ মাদক ও বিভিন্ন অপরাধে আরও ১১টি মামলা রয়েছে।

গত ৪ আগস্ট ৩০৫ পিস ইয়াবাসহ মাসুদ সরদারকে গ্রেফতার করে ভান্ডারিয়া থানা পুলিশ। সোমবার (২৩ আগস্ট) ঢাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: