প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাসা ভাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার ভাড়াটিয়া নারী

   
প্রকাশিত: ৯:৩৭ পূর্বাহ্ণ, ৬ সেপ্টেম্বর ২০২১

ফাইল ছবি

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে সাবলেট ভাড়া দিতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় মহসিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই নারী। এর আগে গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তি পটুয়াখালী জেলার দক্ষিণ চন্দ্রখালীর গোবখালী গ্রামের মৃত ফজল হক ও আমিনা খাতুনের ছেলে মহসিন (২৬)।

জানা গেছে, নারায়ণগঞ্জ কোর্টে ২৬ বছর বয়সী মহসিন নামের এক যুবকের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী এক নারীর। এ পরিচয়ে পরিবার নিয়ে থাকার জন্য নারীর কাছে একটি ফ্ল্যাটের সন্ধান চায় মহসিন। এতে ওই নারী মহসিনকে বলেন, আমার ফ্ল্যাটটি অনেক বড়। ইচ্ছে করলে সাবলেট থাকতে পারেন। নারীর এ প্রস্তাবে রাজি হয়ে ফ্ল্যাট দেখতে যায় মহসিন। ফ্ল্যাট দেখা শেষে হাত-মুখ বেঁধে ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায় মহসিন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনার পর ওই নারী তার আত্মীয় স্বজনের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করতে বিলম্ব করেছেন। তাই ৩ দিন পর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহণ করেছি।পলাতক মহসিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: