কক্সবাজারে ৩৬ লিটার চোলাই মদ জব্দ, আটক ২

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬ এএম

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁওতে অভিযান চালিয়ে ৩৬ লিটার চোলাই মদসহ দুই জনকে আটক করেছে পুলোশ। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি মিনি টমটমও (ইজিবাইক) জব্দ করা হয়। সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে এসআই মোঃ মিরাজ হোসেনের নেতৃত্বে ঈদগাঁও -ঈদগড় সড়কের পূর্ব গজালিয়া ঢালার মুখ বাজারস্থ নজির আহমদের দোকানের সামনে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, উচিং থোয়াই (২২), পিতা-মৃত বিমু, সাং- ক্যাংগারবিল আতিমোপাড়া, ২ নং ওয়ার্ড বাইশারী ইউপি ও জসিম উদ্দিন (২৫), পিতা-জাকের হোসেন, সাং-ক্যাংগারবিল, উভয় থানা নাইক্ষ্যংছড়ি, জেলা বান্দরবান।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, নাইক্ষ্যংছড়ি থানার বাইশারী থেকে চোলাই মদ ভর্তি ইজিবাইক ঈদগাঁও এলাকায় আসার সময় ঈদগাঁও-ঈদগড় রোডের ঈদগাঁও থানা এলাকার পূর্ব গজালিয়া ঢালার মুখ বাজারস্থ নজির আহমদের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় উদ্ধার করা হয় ৩৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ। যার মূল্য আনুমানিক ৭২০০ টাকা। চোলাই মদ পরিবহন কাজে ব্যবহৃত  ইজি বাইকটিও (মিনি টমটম) জব্দ করা হয়েছে। ওসি আবদুল হালিম আরও জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দায়ের করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: